কন্যা রাশির জাতক-জাতিকার ২০১৮ সালটি কেমন যেতে পারে

কন্যা রাশি (Vigro) - [ ২৪ আগস্ট - ২৩ সেপ্টেম্বর ]


শাসক গ্রহ : বুধ।
বৈশিষ্ট্য : মৃত্তিকা।
শুভ সংখ্যা : ৫।
রং : ধূসর, নেভি ব্লু।
ধাতু : রুপা, প্লাটিনাম।
রত্ন : পান্না, মুক্তা ও ওপাল।
শুভ দিন : বুধবার।
সঙ্গী/সঙ্গিনী : মকর, বৃষ।
প্রতীক : সমালোচক, কারিগর, সহকারী।
মৃন্ময় বৈশিষ্ট্য : সঠিক, সুশৃঙ্খল, পরিশ্রমী, পার্থক্য নির্ণয়ে সক্ষম, ধীমান, সৎ।
ব্যক্তিত্ব : যুক্তিবাদী, তীক্ষ্ন পর্যবেক্ষক, সঠিক পদ্ধতির অনুগামী, সুশৃঙ্খল, নিরীক্ষক, ধীমান।
বিখ্যাত ব্যক্তি : লিও টলস্টয়, আল-বেরুনি, সোহরাওয়ার্দী, শরত্চন্দ্র  চট্টোপাধ্যায়, এইচ জি ওয়েলস, ও হেনরি, মাইকেল জ্যাকসন, সুনীল গঙ্গোপাধ্যায়, দেং চিয়াং পেং, মাইকেল ফ্যারাডে, ডা. রাধাকৃষ্ণ, সম্রাট জাহাঙ্গীর, রিচার্ড অ্যাটেনবরো, জেনারেল এমএজি ওসমানী, উত্তম কুমার, ইমদাদুল হক মিলন, মুশফিকুর রহিম।

আপনি যখন কন্যা


কন্যার জাতক-জাতিকারা সামাজিক মেলামেশায় তেমন স্বাচ্ছন্দ্যবোধ করে না। কন্যা হলো সতীত্বের প্রতীক, কিন্তু আক্ষরিকভাবে এটা বুঝে নেওয়া ঠিক হবে না। বিবাহিতই হোক কিংবা ব্যাচেলর, কন্যা জাতককে অনেকের মধ্যে শনাক্ত করে নেওয়াটা নেহাতই সহজ। তার একটা কারণ হলো কন্যা জাতকেরা নিশ্চুপ থাকতে পছন্দ করে। অপ্রয়োজনীয় কথাবার্তা বলার মানুষও সে নয়, বরং সে একাকী এক কোণায় স্থান নিয়েই স্বস্তিবোধ করে। কন্যারা বিড়াল, পাখি, ছোট ও অসহায় জীবজন্তু ভালোবাসে। তারা সত্যকেও ভালোবাসে, ভালোবাসে সময়ানুবর্তিতা, মিতব্যয়িতা, বিচক্ষণতা, ও স্বতন্ত্র পছন্দবোধ। তারা ঘৃণা করে লোক দেখানো আবেগ, ধুলা, অশ্লীলতা, অলসতা ও শুয়ে বসে কাটানো। তারা স্বভাবে খুবই বাস্তববুদ্ধিসম্পন্ন, তাদের মধ্যে চরম মাত্রায় বৈষম্য লক্ষ করা যায়। তারাই সত্যিকার স্বাতন্ত্র্যবাদী, তাদের আগ্রহ-উপলব্ধি তাদের আকাঙ্ক্ষাকে বাজে এবং বেদনাদায়ক ভাবনার সঙ্গে যুক্ত করে না। কন্যার গুণের সঙ্গে পাল্লা দিয়ে দোষও আছে অনেক। তিলকে তাল বানানো এদের সবচেয়ে বড় দোষ। কন্যা জাতককে দেখে আপনার মনে তার সম্পর্কে যে ধারণাটা প্রথমে উদ্ভব হবে, সেটা হলো সে কোনো একটা বিশেষ সমস্যায় আছে এবং সমস্যাটার সমাধানের জন্য চেষ্টা করছে। কিংবা মনে হবে সে গোপনে কোনো কিছু নিয়ে দুশ্চিন্তা করছে। কন্যাদের মনে প্রাকৃতিকভাবেই দুশ্চিন্তা চলে আসে। তবে তাদের চোখে বুদ্ধিমত্তা আর চিন্তা-ভাবনার স্বচ্ছতা ঝলমল করে। তাদের অধিকাংশই অত্যন্ত আকর্ষণীয়, তাদের নাক তীক্ষ, কান, ঠোঁট সুন্দর। নিশ্চয়ই তাদের মধ্যে সৌন্দর্যের কিংবা আকর্ষণের কোনো অভাব নেই, কিন্তু কিছু কিছু খারাপ মুহূর্তে তাদের আত্মঅহংকারের ছটা এসে লাগতে পারে।

কেমন যাবে ২০১৮ বিশেষজ্ঞের চোখে


২০১৮ সালের কন্যা রাশিফল অনুসারে, এটি আপনার জন্য উচ্চ শিখরে পৌঁছানোর বছর। আপনার কাছে কোন ভালো সুযোগ আসবে যাতে আপনি ভালো আর্থিক লাভ পাবেন। আপনার সামাজিক ক্ষেত্র খুবই সক্রিয় হবে এবং সামাজিক ভাবে আপনি প্রতিষ্ঠা লাভ করবেন। বন্ধু এবং প্রিয়জনের সাথে ভালো সময় কাটাবেন। শিক্ষার্থীরা মনোযোগের অভাব বোধ করবে। তাই কঠিন পরিশ্রম করলে তারা সাফল্য পেতে পারে। আপনাকে আপনার সন্তানের বেশি করে যত্ন নিতে হবে, কারণ কিছু স্বাস্থ্য জনিত সমস্যা তাদের দেখা দিতে পারে। পেশাগত জীবনের জন্য সময়টা ভালো। আপনার বিভিন্ন কাজে সাফল্য পাবেন। অনেক দিনের কোন ইচ্ছা পূরণ হতে পারে। সারা বছর ভালো আর্থিক লাভ হবে। জানুয়ারীতে কিছু অপ্রত্যাশিত লাভ আসতে পারে। অক্টোবরের পর, এই বৃদ্ধি আরও বাড়বে। আপনি আপনার জীবনসঙ্গীর মাধ্যমে লাভ পেতে পারেন, কিন্তু তাঁর শক্তির অভাব দেখা দিতে পারে, তিনি কোনো স্বাস্থ্য সম্পর্কিত বাধার সম্মুখীন হতে পারেন। যাইহোক, পরিবার থেকে আপনি সম্পূর্ণ সহযোগিতা পাবেন। কাজের জন্য পরিবার থেকে দূরে যেতে হতে পারে। পরিবারে কোন মাঙ্গলিক অনুষ্ঠান হতে পারে। নতুন অতিথি আসারও সম্ভাবনা আছে। সবমিলিয়ে, এই বছর সব দিক দিয়ে লাভজনক হবে। আপনাকে শুধু বিবাদ থেকে দূরে থেকে পরিবারে শান্তি বজায় রাখতে হবে।